শহীদদের স্মরণে সিরাজগঞ্জে বিএনপির শোক র‍্যালি

মাসুদ রানা বাচ্চু, সিরাজগঞ্জ

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২২, ১০:৩৩ পিএম


শহীদদের স্মরণে সিরাজগঞ্জে বিএনপির শোক র‍্যালি

ছবিঃ একাত্তর পোস্ট

একাত্তর পোস্ট অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

চলমান গণতান্ত্রিক আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ও খুনিদের গ্রেফতারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে শোক র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় হোসেনপুরস্থ নিপু মোড় থেকে শুরু হয়ে ইসলামীয়া সরকারি কলেজ মাঠে  সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শোক র‍্যালী হয়।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক  সাইদুর রহমান বাচ্চু।

এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি মজিবর রহমান লেবু, নাজমুল হাসান তালুকদার রানা, শ্রী অমর কৃষ্ণ দাস, খ.ম রকিবুল হাসান রতন,জাহাঙ্গীর হোসেন ভুঁইয়া সেলিম, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, নুর কায়েম সবুজ, সাংবাদিক হারুন অর রশিদ খান হাসান, মুন্সি জাহেদ আলম, লিয়াকত আলী খান, প্রচার সম্পাদক আলমগীর হোসেন জুয়েল, যুব বিষয়ক সম্পাদক ও জেলা যুব দলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, শামীম হোসেন হিটলার উপস্থিত ছিলেন।

এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন সহ-দপ্তর সম্পাদক সাংবাদিক শেখ মোঃ এনামুল হক, তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক সাংবাদিক দুলাল উদ্দিন আহমেদ, জেলা যুব দলের সিনিয়র সহ-সভাপতি আলামিন খান, সিনিয়র যুগ্ম সম্পাদক ময়নুল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল কায়েস, সাংগঠনিক সম্পাদক মিলন হক রঞ্জু, জেলা শ্রমিক দলের আহবায়ক আব্দুল মজিদ, জেলা ছাত্র দলের সিনিয়র সহ-সভাপতি কায়সার পারভেজ কাজল, সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান সুমনসহ জেলা বিএনপি ও তার সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মীরা।

Link copied